| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু ও চল্লিশা হয়ে গেছে : খাদ্যমন্ত্রী 


ফাইল ছবি

তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু ও চল্লিশা হয়ে গেছে : খাদ্যমন্ত্রী 


রহমত নিউজ     26 August, 2023     10:01 PM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, এ দেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনও আসবে না। তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে, চল্লিশাও হয়েছে। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় নির্বাচন হবে।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাঙ্গা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় এসব কথা বলেন মন্ত্রী। পাতারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ শোক সভার আয়োজন করা হয়।

সাধন চন্দ্র মজুমদার বলেন, শেখ হাসিনার উন্নয়নে হিংসা করে লাভ নেই। তার বিজয় কেউ ঠেকাতে পারবে না। বর্তমান সরকারের নানামুখী উদ্যোগে দেশের মানুষের জীবন মানের ইতিবাচক পরিবর্তন এসেছে। বর্তমান সরকারের উন্নয়ন থেকে কেউ বাদ যাননি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বিএনপি দেশের উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছে। উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বিএনপির ভোট চাওয়ার মুখ নেই। তারা আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে, তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে।

খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। আগামীর টার্গেট স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা।

উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা থাকলে সবখানে উন্নয়ন হয়।